1. admin@newsofzakigonj.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহবাগ স্কুল এন্ড কলেজের সভাপতি নির্বাচিত হলেন মশিউল করিম চৌধুরী জকিগঞ্জে নাছির লস্কর এর নেতৃত্বে টিউবওয়েল মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্নঃ আলহাজ্ব মোঃ খলিলুর রহমান সাহেবের জন্য সুস্থতা কামনাঃ শিতালং শাহ সম্পর্কে না জানা ইতিহাস হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্নঃ বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসে ব্রিটিশ বাংলাদেশি জকিগঞ্জের তরুণ কাজী আবিদ নিরাপদ সড়কের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন সম্পন্ন জকিগঞ্জে রাস্তা নিয়ে সনাতন ধর্মালম্বী দুই পক্ষ মুখোমুখি : সংঘর্ষের আশঙ্কা সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি)’র উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন সম্পন্নঃ

আইপিএলে আজ মুখোমুখি কি হবেন মোস্তাফিজ-লিটন!

জাকির আহমেদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

টানা হারতে থাকা দিল্লি আর টানা দুই ম্যাচ হেরে যাওয়া কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি এই দুই দল। দিল্লির সাবেক ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে এই ম্যাচে কী মুখোমুখি হবেন বাংলাদেশের দুই তারকা লিটন কুমার দাস এবং মোস্তাফিজুর রহমান?

বাংলাদেশের এই দুই তারকা রয়েছেন এখন দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্স শিবিরে। দিল্লির হয়ে এরই মধ্যে দুটি ম্যাচ খেলেছেন মোস্তাফিজুর রহমান। অন্যদিকে কেকেআরের হয়ে এখনও মাঠে নামতে পারেননি লিটন দাস। কলকাতার বিদেশি ওপেনার রহমানুল্লাহ গুরবাজ টানা কয়েক ম্যাচ খারাপ খেলার কারণে আজ মাঠে নামার সম্ভাবনা রয়েছে লিটন দাসের।

তবে টানা দুই ম্যাচে বাজে বোলিং করার কারণে মোস্তাফিজুর রহমানের আজ দিল্লির একাদশে থাকা নিয়ে রয়েছে সংশয়। যদি তিনি একাদশে থাকেন এবং লিটনকে একাদশে রাখা হয়, তাহলেই কেবল বাংলাদেশের এই দুই তারকা পরস্পর মুখোমুখি হতে পারবেন। সে ক্ষেত্রে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য আজ হবে স্পেশাল নাইট।

আইপিএলের ইতিহাসে দিল্লি এবং কলকাতা এখনও পর্যন্ত ৩১টি ম্যাচ খেলেছে। এর মধ্যে ১৬ বার জিতেছে কলকাতা। ১৪ বার জিতেছে দিল্লি। একটি ম্যাচ ভেস্তে যায়। শেষ পাঁচবারের লড়াইয়ে এগিয়ে রয়েছে দিল্লি। তিন বার জিতেছে তারা। এ বারের আইপিএলে যদিও দিল্লি এখনও পর্যন্ত কোনও ম্যাচেই জিততে পারেনি। চাপ রয়েছে দিল্লির ক্রিকেটারদের উপর। ক্রিকেট ডিরেক্টর হিসেবে সৌরভ গাঙ্গুলির ওপরও সে চাপ রয়েছে।

দিল্লি দলের কোচ রিকি পন্টিং। যিনি নিজে এক সময় নাইট রাইডার্সের হয়ে খেলেছেন। দিল্লির বোলিং কোচ অজিত আগরকার। তিনিও কেকেআরের সাবেক পেসার। ইশান্ত শর্মা রয়েছেন দিল্লি দলে। এ বারের আইপিএলে এখনও পর্যন্ত কোনও ম্যাচ খেলেননি তিনি। সাবেক নাইটরা সাধারণত কেকেআরের বিরুদ্ধে ভাল খেলে। এই যুক্তিতে বৃহস্পতিবারের ম্যাচে ইশান্তকে খেলতে দেখা যাবে কি না সে দিকেও নজর রয়েছে সবার।

কলকাতা নিজেদের শেষ দু’টি ম্যাচ হেরেছে। আহমেদাবাদে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে রিঙ্কু সিংহ পাঁচ বলে পাঁচ ছক্কা মেরে জেতানোর পর থেকেই হেরে চলেছে কেকেআর। ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে হেরেছে। মুম্বাইয়ে গিয়ে রোহিত শর্মাদের বিরুদ্ধেও হেরেছে। দু’টি ম্যাচেই ওপেনাররা সাফল্য পাননি। কেকেআর দলে রয়েছেন জেসন রয় এবং লিটন দাসের মতো দুই ওপেনার। এ দু’জনের কাউকে বৃহস্পতিবার দেখার অপেক্ষায় থাকবেন সমর্থকরা। কেকেআরের চিন্তা রয়েছে আন্দ্রে রাসেলকে নিয়েও। এখনও পর্যন্ত সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি রাসেল।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!