1. admin@newsofzakigonj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহবাগ স্কুল এন্ড কলেজের সভাপতি নির্বাচিত হলেন মশিউল করিম চৌধুরী জকিগঞ্জে নাছির লস্কর এর নেতৃত্বে টিউবওয়েল মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্নঃ আলহাজ্ব মোঃ খলিলুর রহমান সাহেবের জন্য সুস্থতা কামনাঃ শিতালং শাহ সম্পর্কে না জানা ইতিহাস হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্নঃ বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসে ব্রিটিশ বাংলাদেশি জকিগঞ্জের তরুণ কাজী আবিদ নিরাপদ সড়কের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন সম্পন্ন জকিগঞ্জে রাস্তা নিয়ে সনাতন ধর্মালম্বী দুই পক্ষ মুখোমুখি : সংঘর্ষের আশঙ্কা সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি)’র উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন সম্পন্নঃ

অবশেষে সিলেটে সমাবেশের অনুমতি পেলেন মেয়র আরিফ

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ২০ মে, ২০২৩
  • ১৫৮ বার পঠিত

অবশেষে সমাবেশের অনুমতি পেয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। শুক্রবার সন্ধ্যায় এ অনুমতি দেয় পুলিশ। আসন্ন সিসিক নির্বাচনে প্রার্থিতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করতে শনিবার মহানগরের রেজিস্ট্রারি মাঠে এ সমাবেশের আয়োজন করছেন তিনি।

এর আগে শুক্রবার বিকালে ‘বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে’ এমন অজুহাতে মেয়র আরিফকে রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করতে নিষেধ করছিলো।

সিলেট সিটি নির্বাচনে প্রার্থী হবেন কী না এ ব্যাপারে আজ ২০ মে (শনিবার) সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করে ঘোষণা দেবেন- এমনটি আগেই জানিয়েছিলেন মেয়র আরিফুল হক চৌধুরী। সমাবেশের জন্য অনুমতি চেয়ে সিলেট মহানগর পুলিশের কাছে আবেদনও জানিয়েছিলেন তিনি। তবে আজ বিকাল সাড়ে ৩টার দিকে সমাবেশের প্রস্তুতি দেখতে রেজিস্ট্রারি মাঠে মেয়র আরিফ প্রবেশ করতে গেলে বাধা দেয় পুলিশ। পুলিশের সঙ্গে এসময় বাকবিতন্ডায় জড়ান মেয়র আরিফ এবং মাঠের ফটকের সামনে অবস্থান নেন।

 

এসময় সেখানে উপস্থিত সাংবাদিকদের আরিফুল হক চৌধুরী বলেন, সমাবেশের তিন দিন আগে চিঠি দিয়েছি। বিভিন্নভাবে প্রচারণা চালিয়েছি। এটা কোনো রাজনৈতিক দলের সমাবেশ নয়। আমি আমার অবস্থান স্পষ্ট করার জন্য মহানগরবাসীকে ডেকেছি। এতে পুলিশ বাধা দেবে কেন?

তিনি বলেন- পুুলিশ আমাকে এখান থেকে সরে যেতে বলছে। কিন্তু আমি সরছি না। প্রয়োজনে আমাকে আটক করুক পুলিশ।

পরে সন্ধ্যায় পুলিশ রেজিস্ট্রারি মাঠে মেয়র আরিফকে সমাবেশের অনুমতি দেয়। অনুমতির বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাস। আরও বিস্তারিত জানতে নিউজ অব জকিগঞ্জ এর সাথে থাকুন।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!