1. admin@newsofzakigonj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহবাগ স্কুল এন্ড কলেজের সভাপতি নির্বাচিত হলেন মশিউল করিম চৌধুরী জকিগঞ্জে নাছির লস্কর এর নেতৃত্বে টিউবওয়েল মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্নঃ আলহাজ্ব মোঃ খলিলুর রহমান সাহেবের জন্য সুস্থতা কামনাঃ শিতালং শাহ সম্পর্কে না জানা ইতিহাস হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্নঃ বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসে ব্রিটিশ বাংলাদেশি জকিগঞ্জের তরুণ কাজী আবিদ নিরাপদ সড়কের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন সম্পন্ন জকিগঞ্জে রাস্তা নিয়ে সনাতন ধর্মালম্বী দুই পক্ষ মুখোমুখি : সংঘর্ষের আশঙ্কা সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি)’র উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন সম্পন্নঃ

সব ষড়যন্ত্রের মূল উপড়ে ফেলা হবে – মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, নির্বাচিত হলে ওয়ার্ডভিত্তিক সমস্যা চিহ্নিত করে স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে সমাধান করবো। বিশেষ করে, মশার প্রজণন কেন্দ্রগুলো ধ্বংস, পরিকল্পিত ড্রেনের মাধ্যমে দ্রুত পানি নিষ্কাশন, রাস্তা প্রশস্তকরণসহ অন্যান্য প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে আমরা একটি স্মার্ট নগরী গড়ে তুলবো।
তিনি রোববার রাতে সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

হুঁশিয়ারি দিয়ে আনোয়ারুজ্জামান বলেন, কেউ কেউ ঘুমিয়ে স্বপ্ন দেখছেন। এ দেশকে পঁচাত্তর বানাবেন, কিন্তু লাভ নেই। আপনাদের এই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। আর বাস্তব হবে না। সব ষড়যন্ত্রের মূল উপড়ে ফেলা হবে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালা উদ্দিন বকস সালাইয়ের সভাপতিত্বে সিলেট জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোবিশ্বীর আলী ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বদরুর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, কয়েস গাজি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শাকির আহমদ শাহিন ,উপ প্রচার সম্পাদক সুয়েব, মহানগর আওয়ামী লীগের সদস্য রকিবুল ইসলাম ঝলক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসর আজিজ, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলু, মহানগর মৎসজীবী সভাপতি এডভোকেট আব্দুল খালিক, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ, খাদিজা ইসলাম, আব্দুর রহমান, আনোয়ার হোসেন আনাই, চয়ন বকস, আসাদ আহমদ, সুয়েব আহমদ, আব্দুল খালিক লাভলু, জাহেদুল ইসলাম, জলিল আহমদ লিটন, মিজান আহমদ জীবন, আব্দুস সালাম, ফুয়াদ আহমদসহ অন্য নেতৃবৃন্দ।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!