1. admin@newsofzakigonj.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহবাগ স্কুল এন্ড কলেজের সভাপতি নির্বাচিত হলেন মশিউল করিম চৌধুরী জকিগঞ্জে নাছির লস্কর এর নেতৃত্বে টিউবওয়েল মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্নঃ আলহাজ্ব মোঃ খলিলুর রহমান সাহেবের জন্য সুস্থতা কামনাঃ শিতালং শাহ সম্পর্কে না জানা ইতিহাস হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্নঃ বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসে ব্রিটিশ বাংলাদেশি জকিগঞ্জের তরুণ কাজী আবিদ নিরাপদ সড়কের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন সম্পন্ন জকিগঞ্জে রাস্তা নিয়ে সনাতন ধর্মালম্বী দুই পক্ষ মুখোমুখি : সংঘর্ষের আশঙ্কা সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি)’র উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন সম্পন্নঃ

জকিগঞ্জের সুমন মেম্বার কারাগারে, পাঁচদিনের রিমান্ডে চায় ডিবি

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৬২৭ বার পঠিত

নিউজ অব জকিগঞ্জ প্রতিবেদনঃ সিলেটের জকিগঞ্জের বহুল আলোচিত ও বিতর্কিত বারহাল ইউনিয়নের সাবেক মেম্বার যুবলীগ নেতা সুমন আহমদ চৌধুরী (৪২)কে চোরাচালান মামলায় গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে সিলেট নগরীর কাজলসার এলাকায় অভিযান চালিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশ (সিলেট দক্ষিণ) জোনের এসআই আবুল কালাম আজাদ তাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সুমন আহমদ চৌধুরী জকিগঞ্জের বারহাল ইউনিয়নের নুরনগর গ্রামের মৃত আমজাদ আলীর ছেলে। গত ইউপি নির্বাচনে তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে বারহাল ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হন। এরআগে তিনি ঐ ইউপির মেম্বার ছিলেন।
মামলার বিবরণে জানাগেছে, গত ১৫ জুলাই রাতে জকিগঞ্জের বারহাল ইউপির নূরনগর গ্রামের একটি দোকান ঘরে ভারতীয় চিনি অবৈধভাবে সংরক্ষণ করা হয়েছে মর্মে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালায়। অভিযানে গোয়েন্দা পুলিশ মোট ৯ হাজার ৯৬০ কেজি ভারতীয় চিনি জব্দ ও জামাল আহমদ (২২) নামের একজনকে আটক করা হয়। এ ঘটনায় সিলেট গোয়েন্দা পুলিশ (দক্ষিণ জোনের) এসআই নোটন কুমার চৌধুরী বাদী হয়ে জকিগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা একটি মামলা দায়ের করেন। মামলায় জামাল আহমদকে গ্রেফতার ও সুমন আহমদ মেম্বারকে এবং মাসুম আহমদ (৩০) কে পলাতক দেখানো হয়।

স্থানীয়রা জানান, যুবলীগ নেতা সুমন আহমদ মেম্বার প্রভাব খাটিয়ে সুরমা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, চোরাচালানে জড়িত, ভারতীয় শিলং জুয়া খেলার প্রধান এজেন্টসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত রয়েছেন বলে অভিযোগ আছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশ (সিলেট দক্ষিণ) জোনের এসআই আবুল কালাম আজাদ জানান, গ্রেফতারকৃত সুমন আহমদকে বৃহস্পতিবার জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। জব্দকৃত অবৈধ চিনিগুলো সুমন আহমদ মেম্বারের বলে তদন্তে প্রাথমিকভাবে জানাগেছে। মামলা সুষ্ঠুভাবে তদন্তের জন্য সুমন আহমদকে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। রিমান্ড শুনানী হয়নি।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!