1. admin@newsofzakigonj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহবাগ স্কুল এন্ড কলেজের সভাপতি নির্বাচিত হলেন মশিউল করিম চৌধুরী জকিগঞ্জে নাছির লস্কর এর নেতৃত্বে টিউবওয়েল মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্নঃ আলহাজ্ব মোঃ খলিলুর রহমান সাহেবের জন্য সুস্থতা কামনাঃ শিতালং শাহ সম্পর্কে না জানা ইতিহাস হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্নঃ বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসে ব্রিটিশ বাংলাদেশি জকিগঞ্জের তরুণ কাজী আবিদ নিরাপদ সড়কের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন সম্পন্ন জকিগঞ্জে রাস্তা নিয়ে সনাতন ধর্মালম্বী দুই পক্ষ মুখোমুখি : সংঘর্ষের আশঙ্কা সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি)’র উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন সম্পন্নঃ

জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা, ধাওয়া খেয়ে পালালেন বিক্ষুব্ধ পদবঞ্চিতরা!

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৪৩৭ বার পঠিত

নিউজ অব জকিগঞ্জ: দীর্ঘ অপেক্ষার অবসান হয়ে অবশেষে জকিগঞ্জ উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে সিলেট জেলা ছাত্রলীগ। সোমবার রাতে জেলা ছাত্রলীগ সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ঘোষিত উপজেলা কমিটিতে সুলতান আহমদকে সভাপতি ও আতিকুল আলমকে সাধারণ সম্পাদক করে ৪৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ও জকিগঞ্জ পৌরসভায় তামিম আহমদ রাফে সভাপতি এবং পারভেজ আহমদকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন।

কমিটি ঘোষণার পরপরই পদবঞ্চিত নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র প্রতিক্রিয়া দেখাতে শুরু করেন। মঙ্গলবার বিকেলে নবগঠিত কমিটির পদপ্রাপ্তরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন। অন্যদিকে, পদবঞ্চিত নেতাকর্মীরা কমিটি প্রত্যাখান করে জেলা ছাত্রলীগের বিরুদ্ধে লাঠিসোটা নিয়ে ঝাড়ু– মিছিল বের করেন। ঝাড়ু মিছিলটি শহরের বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে মুক্তিযুদ্ধা চত্তরে পৌঁছার পর নবগঠিত কমিটির নেতাকর্মীদের ধাওয়ার মুখে পড়ে পদবঞ্চিতরা পালিয়ে যায়। এ সময় উভয়পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ হয়। এ ঘটনার পর শহরে টানটান উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। অপরদিকে জকিগঞ্জ পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক পারভেজ আহমদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন করতে উপস্থিত না হওয়ায় তাকে নিয়ে নানা প্রশ্ন দেখা দেয়। তবে পারভেজ আহমদ জানিয়েছেন, তিনি অসুস্থতার কারণে শ্রদ্ধা জানানোর জন্য উপস্থিত হতে পারেননি। জকিগঞ্জ পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির সকল কর্মসূচিতে তার সম্মতি রয়েছে। তিনি সুস্থ হয়ে নবগঠিত কমিটির সকল কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

জকিগঞ্জ পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি তামিম আহমদ রাফে জানান, উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের নতুন কমিটির নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরমধ্যে পদবঞ্চিতরা লাঠিসোটা নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্ঠা করলে তাদেরকে প্রতিহত করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!