1. admin@newsofzakigonj.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহবাগ স্কুল এন্ড কলেজের সভাপতি নির্বাচিত হলেন মশিউল করিম চৌধুরী জকিগঞ্জে নাছির লস্কর এর নেতৃত্বে টিউবওয়েল মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্নঃ আলহাজ্ব মোঃ খলিলুর রহমান সাহেবের জন্য সুস্থতা কামনাঃ শিতালং শাহ সম্পর্কে না জানা ইতিহাস হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্নঃ বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসে ব্রিটিশ বাংলাদেশি জকিগঞ্জের তরুণ কাজী আবিদ নিরাপদ সড়কের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন সম্পন্ন জকিগঞ্জে রাস্তা নিয়ে সনাতন ধর্মালম্বী দুই পক্ষ মুখোমুখি : সংঘর্ষের আশঙ্কা সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি)’র উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন সম্পন্নঃ

মহান বিজয় দিবস উপলক্ষে লোকমান উদ্দিন (নেজাম) এর শুভেচ্ছা বার্তাঃ

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ২০৬ বার পঠিত

স্টাফ রিপোর্টঃ

মহান বিজয় দিবস উপলক্ষে দেশ ও প্রবাসের সবাই কে শুভেচ্ছা জানিয়েছেন প্রবীণ রেমিটেন্স যোদ্ধা, সৌদি আরব প্রবাসী আলহাজ্ব লোকমান উদ্দিন (নেজাম)।

এছাড়াও মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশকে স্বাধীন করতে যারা ত্যাগ স্বীকার করেছেন তাদের জন্য বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছেন।

তিনি জানান, ১৯৭১ সালে ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধে আমরা পেয়েছি এই বাংলাদেশের স্বাধীন মানচিত্র আর লাল সবুজের পতাকা। বিজয়ের এই মহান মাসে দেশের স্বাধীনতা অর্জনে জীবন উৎসর্গকারী সেসকল বীর মুক্তিযোদ্ধাদের সশ্রদ্ধ চিত্তে স্মরণ করি  ও তাদের রুহের মাগফিরাত কামনা করছি। সকল বীর মুক্তিযোদ্ধা এবং সর্বস্তরের জনগণকে যাঁরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আমাদের এই বিজয় অর্জণে অবদান রেখেছেন তাদের প্রতি রইল বিনম্র শ্রদ্ধা।

বিবৃতিতে তিনি আরো বলেন, আসুন আমরা শান্তি-সম্বৃদ্ধপূর্ণ বাংলাদেশ গড়ার লক্ষ্যে লাল সবুজের পতাকা তলে সমবেত হই। দেশের উন্নয়নের স্বার্থে আমরা সকলেই সহযোগী হই।

তিনি আরও বলেন স্বাধীন বাংলাদেশের সর্ব উত্তরপূর্বের উপজেলা সিলেটের জকিগঞ্জ। সারাদেশের আগে ২১ নভেম্বর এ উপজেলা সশস্ত্র যুদ্ধের মাধ্যমে হানাদার মুক্ত করে লাল সবুজের পতাকা উড়িয়ে প্রশাসনিক কার্যক্রম শুরু হয়। কিন্তু স্বাধীনতার কয়েক যুগ পেরিয়ে গেলেও প্রথম মুক্তাঞ্চলের স্বীকৃতি মেলেনি। প্রথম মুক্তাঞ্চল হিসেবে জকিগঞ্জকে স্বীকৃতি না দেওয়ায় মহান মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস আড়াল করা হচ্ছে বলে দাবি করেছেন।

পরিশেষে  তিনি জকিগঞ্জকে প্রথম মুক্তাঞ্চলের স্বীকৃতির দাবি জানিয়েছেন।

এবং দেশ ও প্রবাসের সবাই কে  মহান বিজয় দিবস এর আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!