1. admin@newsofzakigonj.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহবাগ স্কুল এন্ড কলেজের সভাপতি নির্বাচিত হলেন মশিউল করিম চৌধুরী জকিগঞ্জে নাছির লস্কর এর নেতৃত্বে টিউবওয়েল মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্নঃ আলহাজ্ব মোঃ খলিলুর রহমান সাহেবের জন্য সুস্থতা কামনাঃ শিতালং শাহ সম্পর্কে না জানা ইতিহাস হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্নঃ বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসে ব্রিটিশ বাংলাদেশি জকিগঞ্জের তরুণ কাজী আবিদ নিরাপদ সড়কের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন সম্পন্ন জকিগঞ্জে রাস্তা নিয়ে সনাতন ধর্মালম্বী দুই পক্ষ মুখোমুখি : সংঘর্ষের আশঙ্কা সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি)’র উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন সম্পন্নঃ

প্রধানমন্ত্রীর সান্নিধ্য লাভ করলেন যুক্তরাষ্ট্র প্রবাসী জকিগঞ্জের ওলিউর রহমান চৌধুরী

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ৭৮৫ বার পঠিত

জাকির আহমদ (নিউজ অব জকিগঞ্জ)

একজন সৎ ও নিষ্ঠাবান রাষ্ট্রপ্রধান হিসাবে দায়িত্ব পালন করছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আর এভাবেই তাঁর পাশে গিয়ে কথা বলার সুযোগ হয় দেশের প্রত্যন্ত অঞ্চলের সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিবর্গের। তারই উদাহরণ সরূপ এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করে আলোচনায় আসলেন জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা, যুক্তরাষ্ট্র প্রবাসী ওলীউর রহমান চৌধুরী, পিতাঃ মরহুম হাবিবুর রহমান চৌধুরী সাবেক সভাপতি ৯ নং মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগ, ভাই : মিজানুর রহমান চৌধুরী সদস্য সিলেট জেলা যুবলীগ, গ্রাম : রসুলপুর, ডাকঃ ব্রাহ্মণগ্রাম, জকিগঞ্জ, সিলেট।

এলাকায় একজন সৎ ও উদীয়মান তরুন রাজনীতিবিদ হিসাবে সর্ব মহলে প্রশংসিত হয়ে এবার প্রশংসা কুঁড়ালেন খোদ রাষ্ট্রপ্রধান শেখ হাসিনার। গেল ১৬ জানুয়ারী ২০২৪ইং, গণভবনে গিয়ে সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য স্বাক্ষাত ও কুশল বিনিময় করেন ওলীউর রহমান।

এতে রাজনৈতিক অঙ্গনে তার আরও সুদুর পথের অগ্রযাত্রা হিসাবে বিশেষ অবদান রাখবে বলে শুভাকাঙ্খীদের ধারনা। এ সময় তিনি প্রধানমন্ত্রীর সাথে মতবিনিময়, রাজনৈতিক আলোচনা, নিজ উপজেলা জকিগঞ্জের মাটি ও মানুষের কথা তুলে ধরেন। পরিশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ধন্যবাদ জানিয়ে বিদায় দেন। এছাড়াও ঐ সময় তিনি প্রবাসী আওয়ামীলীগ নেতাকর্মীর সঙ্গে সৌজন্য স্বাক্ষাত ও কুশল বিনিময় করেন। দেখা যায় এলাকায় কিংবা প্রবাসে একজন পরিচ্ছন্ন রাজনীবিদ হিসাবে ওলিউর রহমান চৌধুরী এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার আগামী আরও সুদুর প্রসারী হোক এই প্রত্যাশা করেন তার শুভাকাঙ্খী ও এলাকার সর্বস্থরের ব্যক্তিবর্গ।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!