1. admin@newsofzakigonj.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহবাগ স্কুল এন্ড কলেজের সভাপতি নির্বাচিত হলেন মশিউল করিম চৌধুরী জকিগঞ্জে নাছির লস্কর এর নেতৃত্বে টিউবওয়েল মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্নঃ আলহাজ্ব মোঃ খলিলুর রহমান সাহেবের জন্য সুস্থতা কামনাঃ শিতালং শাহ সম্পর্কে না জানা ইতিহাস হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্নঃ বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসে ব্রিটিশ বাংলাদেশি জকিগঞ্জের তরুণ কাজী আবিদ নিরাপদ সড়কের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন সম্পন্ন জকিগঞ্জে রাস্তা নিয়ে সনাতন ধর্মালম্বী দুই পক্ষ মুখোমুখি : সংঘর্ষের আশঙ্কা সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি)’র উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন সম্পন্নঃ

সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি)’র উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন সম্পন্নঃ

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ১২৪ বার পঠিত

নিউজ অব জকিগঞ্জঃ

গেল ১লা বৈশাখ ১৪৩১ বাংলা,  ১৪ এপ্রিল ২০২৪ ইং রবিবার বিকাল ২ ঘটিকার সময় জকিগঞ্জ উপজেলার বাবুরবাজারস্থ সুবাস কার্যালয়ে সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি) ‘ র শুভ উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম গ্রন্থ ” ৪০ লাইনের কবিতা ” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্টিত হয়। সুবাস এর প্রতিষ্ঠাতা সভাপতি কবি সৈয়দ আছলাম হোসেন এর সভাপতিত্বে মো ছাঈদ আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাবা  আফসানা তাসলিম।  প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  ” বর্তমান সময়ে যুবক যুবতি যেভাবে বেকারত্ব সমস্যা সৃষ্টির গতি  বৃদ্ধি করছে বেকারত্ব দূরীকরনে সরকারের পাশাপাশি বেসরকারী সংস্থা গুলো আরো এগিয়ে আসতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে জকিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান,    সুবাস এর উপদেষ্ঠা মিসেস মাজেদা রওশন শ্যামলী তার বক্তব্যে বলেন, ”  বেকারত্ব দূরিকরনে সেলাই  প্রশিক্ষণ কর্মসূচি গ্রহন ও বর্তমানে অনলাইনে লেখালেখির  পাশাপাশি  কবি সৈয়দ আছলাম হোসেন তার ১০ গ্রন্থ ” ৪০ লাইনের কবিতা ” কাব্যগ্রন্থ আমাদের মত হাজার হাজার পাঠকদেরে উপহার দিতে পেরেতে আমরা তার কাছে  কৃতজ্ঞ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা নির্বাহী কার্যালয়ের সি ও,  সুবাস এর উপদেষ্ঠা কবি এম এ ফাত্তাহ। মানবাধিকার কর্মি ও রাজনীতিবিদ কবি আনওয়ার হোসেন খান,  বাবুরবাজার ব্যবসায়ী সমিতির  সাধারন সম্পাদক মো অলিউর রহমান।   ব্যবসায়ী ও রাজনীতিবিদ মো আব্দুল আহাদ,  বাবুরবাজার এতিছামনগর  জামে মসজিদের  ইমাম মৌলানা আব্দুল আহাদ। কবি মো কবির আল মাহমুদ,  কবি আইনুল হক প্রমূখ। প্রশিক্ষণার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন আরিফা আক্তার,  হোমায়রা জান্নাত,  সিয়ারা আক্তার,  রোকশানা বেগম,  কুলছুমা বেগম, ফাতেমা বেগম,  রিনা বেগম চৌধুরী ও অন্যান্যরা।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!