1. admin@newsofzakigonj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহবাগ স্কুল এন্ড কলেজের সভাপতি নির্বাচিত হলেন মশিউল করিম চৌধুরী জকিগঞ্জে নাছির লস্কর এর নেতৃত্বে টিউবওয়েল মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্নঃ আলহাজ্ব মোঃ খলিলুর রহমান সাহেবের জন্য সুস্থতা কামনাঃ শিতালং শাহ সম্পর্কে না জানা ইতিহাস হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্নঃ বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসে ব্রিটিশ বাংলাদেশি জকিগঞ্জের তরুণ কাজী আবিদ নিরাপদ সড়কের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন সম্পন্ন জকিগঞ্জে রাস্তা নিয়ে সনাতন ধর্মালম্বী দুই পক্ষ মুখোমুখি : সংঘর্ষের আশঙ্কা সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি)’র উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন সম্পন্নঃ

জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্নঃ

নিউজ অব জকিগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৯৬ বার পঠিত

গেল ১১ মে শনিবার, বিকাল ২ ঘটিকার সময় জান্নাত এন্টারটেইনম্যান্ট পার্ক সংলগ্ন জান্নাত কনভেনশন হল রুমে জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।

অনুষ্টানের শুরুতে সংগঠনের সভাপতি মাও ছালিক আহমদ এর সভাপতিত্বে শাহজাহান মোহাম্মদ সেলিম এর সঞ্চালনা ও পরিচালনায় পবিত্র কুরআনে কালাম থেকে তেলাওয়াত করেন সদস্য আব্দুল আহাদ, এ সময় স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ, বিগত দিনের আয় ব্যায়ের হিসাব বিবরুণী পেশ করেন  কোষাধ্যক্ষ তাহির আহমদ চৌধুরী,

এছাড়াও বক্তব্য প্রদান করেন- এম, এ সালাম, উপদেষ্টা মাও আলাউদ্দিন তাপাদার, সদস্য কামরুল ইসলাম বুলবুল, আজমল হোসেন। তাছাড়া সদস্যদের মধ্যে থেকে বর্তমান ও ভবিষ্যত কার্যক্রম নিয়ে নিজ নিজ মত প্রকাশ করেন। এ সময় কোষাধ্যক্ষ তাহির আহমদ চৌধুরীর যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে এসোশিয়েশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান ও ফটো সেশন সম্পন্ন হয় এবং সবশেষে সভাপতির সমাপনী বক্তব্য, মোনাজাত ও দুপুরের অ্যাপায়নের মধ্যে দিয়ে বার্ষিক সম্মেলনের সমাপ্তি হয়।

জানা যায়, এসোশিয়েশনের লক্ষ উদ্দেশ্যে হচ্ছে-

১ । এসোশিয়েশনের সকল সদস্যগণের আর্থ সামাজিক উন্নয়নের ঐক্যবদ্ধ করা।

২। এসোশিয়েশনের কোন পরিবেশক সদস্য কোন কোম্পানী কর্তৃক অথবা কোন কোম্পানী পরিবেশক

কর্তৃক ক্ষতিগ্রস্থ হলে সকলে ঐক্যবদ্ধ ও ন্যায় সঙ্গতভাবে কাজ করা।

৩। এক পরিবেশক কর্তৃক অপর পরিবেশক ক্ষতিগ্রস্থ, বাধাগ্রস্থ হলে অথবা পরিবেশক পরিবেশক দ্বন্ধ্যো

উপজাত সৃষ্টি হলে উক্ত এসোশিয়েশন ঐক্যবদ্ধভাবে তাহা সমাধান কল্পে কাজ করবে।

৪। পণ্যের গুণগত মান, পণ্যের সরবরাহ এবং পণ্যের বাজার মূল্য স্থিতিশীল রাখতে এই এসোশিয়েশন ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

৫। ক্রমান্বয়ে একটি তহবিল গঠনের মাধ্যমে এসোশিয়েশনের এরিয়াভুক্ত এলাকায় শিক্ষা, স্বাস্থ্য ও সুযোগকালীন সময়ে সহায়তা করা।

৬। এসোশিয়েশনের কোন নিয়মিত সদস্য কোন ধরণের দূর্ঘটনা ও আর্থিক সংকটে পড়লে এই এসোশিয়েশন তাকে সহায়তা প্রদান করায় চেষ্টা করবে।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!