1. admin@newsofzakigonj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহবাগ স্কুল এন্ড কলেজের সভাপতি নির্বাচিত হলেন মশিউল করিম চৌধুরী জকিগঞ্জে নাছির লস্কর এর নেতৃত্বে টিউবওয়েল মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্নঃ আলহাজ্ব মোঃ খলিলুর রহমান সাহেবের জন্য সুস্থতা কামনাঃ শিতালং শাহ সম্পর্কে না জানা ইতিহাস হাজীগঞ্জ উন্নয়ন পরিষদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন জকিগঞ্জ উপজেলা পরিবেশক এসোশিয়েশনের বার্ষিক সম্মেলন সম্পন্নঃ বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ফোর্বসে ব্রিটিশ বাংলাদেশি জকিগঞ্জের তরুণ কাজী আবিদ নিরাপদ সড়কের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন সম্পন্ন জকিগঞ্জে রাস্তা নিয়ে সনাতন ধর্মালম্বী দুই পক্ষ মুখোমুখি : সংঘর্ষের আশঙ্কা সুবাস আইডিয়া ( আইসিটি এন্ড ইয়ুথ ডেভলপমেন্ট একাডেমি)’র উদ্ভোধন ও কবি সৈয়দ আছলাম হোসেন এর ১০ম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন সম্পন্নঃ

জকিগঞ্জে নাছির লস্কর এর নেতৃত্বে টিউবওয়েল মার্কার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্নঃ

জাকির আহমদ
  • প্রকাশের সময় : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৩৯ বার পঠিত

জাকির আহমদ সিলেট-জকিগঞ্জ)

 

নির্বাচনের সময় ঘনিয়ে আসছে, টিউবওয়েল মার্কার পালে এবার বাতাস বইছে। সকল প্রার্থীর সাথে পাল্লা দিয়ে ফারুক লস্কর রয়েছেন এগিয়ে। ভোটারদের সাথে কুশল বিনিময়, অতীতের ন্যায় তাদের সুখ দুখের খবর নিচ্ছেন ফারুক লস্কর।

তারই ফলশ্রুতিতে গতকাল ৩১মে শুক্রবার ফারুক লস্কর এর ছোট ভাই মানবতার অতন্দ্র প্রহরী আমেরিকা প্রবাসী নাছির লস্কর এর নেতৃত্বে জকিগঞ্জের বেশ কয়েকটি হাট বাজারে টিউবওয়েল মার্কার পক্ষে প্রচার, গণসংযোগ ও লিফলেট বিতরণ সম্পন্ন হয়েছে। এ সময় জকিগঞ্জের উল্লেখ্যযোগ্য কয়েকটি বাজারের মধ্যে ইউ/পি বাজার, সোনাসার, মুন্সিবাজার, উত্তরকুল, শরীফগঞ্জ, গঙ্গাজল, বাবুরবাজার সহ কয়েকটি বাজারে এ কর্মসূচি পালন করেন। জানা যায়, সুদর আমেরিকা থেকে মানবতার এ ফেরিওয়ালা দেশ ও জাতির কল্যান নিশ্চিত করতে সরাসরি ভোটের মাটে এসে উপস্থিত হয়ে দেশের মানুষের সাথে কুশল বিনিময়, নিজ পরিবারের ইতিহাস ঐতিহ্য তুলে ধরে সাধারণ নাগরিকের ন্যায্য অধিকার সু-সম বন্ঠনের অধিকার নিশ্চিতের লক্ষে সকল নাগরিককে টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে সেই ন্যায্য অধিকারটুকু বুঝে নেওয়ার আহবান জানিয়েছেন। এ সময় আমেরিকা প্রবাসী নাছির লস্কর নিউজ অব জকিগঞ্জকে জানিয়েছেন আমি দীর্ঘ ৪০ঘন্টা প্লেন জার্নি করে সরাসরি দেশের ভোটের মাটে এসে মানুষের এ ভালোবাসা ও জনসমর্থন আমাকে সিক্ত করেছে, আমি তাদের এ ঋণ পরিশোধ করতে পারবোনা, আমার দেশে আসা সার্থক হয়েছে যার পরিপ্রেক্ষিতে আমি পেয়েছি মানুষের ভালোবাসা।

ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারুক লস্কর জানিয়েছেন, আমি আমেরিকায় আরাম আয়েশের দেশ ছেড়ে পরিবার পরিজন ছেড়ে এই দেশে এসেছি খেটে খাওয়া মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করার জন্য। তাদেরকে সাথে নিয়ে জীবনের বাকী সময়টুকু কেটে দিতে চাই। আমি তাদের সেবার মাধ্যমে আল্লাহ ও তার হাবীবের সন্তুষ্টি অর্জন করাই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হই বা না হই আমি এই দেশের মানুষ ছেড়ে আর আমেরিকা যেতে চাইনা। পরিশেষে ফারুক লস্কর এর পক্ষ থেকে তার ছোট ভাই নাছির লস্কর সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে পথসভার মধ্য দিয়ে কর্মসূচি সমাপ্ত হয়।

Facebook Comments Box

সংবাদটি শেয়ার করুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ অব জকিগঞ্জ
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park
error: Content is protected !!